কাউনিয়ায় সাপের কামড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু : সাপ দুটি আটক

কাউনিয়া (রংপুর) প্রতিনিধি ঃ কাউনিয়ায় বিষধর সাপের কামড়ে স্বামী-স্ত্রীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রবিবার রাতে উপজেলার টেপামধুপুর ইউনিয়নের চর বিশ্বনাথ গ্রামে।
পারিবারিক সূত্রে জানাগেছে বিশ্বনাথ গ্রামের আবুল কাশেমের পুত্র মোহাম্মদ আলী (৬৫) ও তার স্ত্রী মনোয়ারা বেগম (মনিরা) (৫৫) রাতের খাওয়া সেরে নিজ ঘরে বিছনায় ঘুমিয়ে পরে। রাত আনুমানিক ৩টার দিকে একটি বিষধর সাপ প্রথমে স্বামীর পায়ে কামড় দেয় এবং পর পরই স্ত্রীর পায়েও কামড় দিয়ে সাপটি বিছানায় অপেক্ষা করে। তাদের চিৎকারে বাড়ির লোকজন এসে বিছানায় সাপটিকে দেখতে পেয়ে কৌশলে বস্তার সাহায্যে একটি সাপকে বিছানা থেকে অন্যটিকে বাড়ির বাহির থেকে আটক করে। এ ঘটনায় বিষধর সাপের কামড়ে রাতেই ঘটনা স্থলে মনোয়ারা বেগম (মনিরা) মারা যায়। আর মোহাম্মদ আলীকে উদ্ধার করে ভোরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তিনিও মারা যান। টেপামধুপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। ঘটনা স্থল পুলিশ পরিদর্শন করেছে। একই সাথে স্বামী-স্ত্রীর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে আসে।

2 thoughts on “কাউনিয়ায় সাপের কামড়ে স্বামী-স্ত্রীর মৃত্যু : সাপ দুটি আটক

  1. চীন,ভারতের বন্যার পানি বাংলাদেশের তিস্তায় প্লাবিত হওয়ার কারণে,বিভিন্ন প্রজাতির সাপ তিস্তায়,,এমন কি আশে পাশের খাল-বিলে অবস্থান করে আছে,,সতর্ক ভাবে থাকা উচিৎ সবাইকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *